• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

রামগড়ে মোবাইল চোর জনতার হাতে আটক

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি; / ৩৬৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

পাবর্ত‍্য জেলা খাগড়াছড়ি”র রামগড়ে এক মোবাইল চোর কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা,চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে রামগড় থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়,তার কাছে থেকে চুরি হয়ে যাওয়া একটি মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৯আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে রামগড় বাজারের মধ্যগলিতে এই ঘটনা ঘটে।

আটককৃত চোরের নাম মোহাম্মদ ইউনুস।তার পিতার নাম মৃত মোহাম্মদ ইউসুফ।সে কুমিল্লা জেলার কান্দিরপাড় থানার মালাই ভাঙ্গারা গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী শাহীন ক্রোকারিজের মালিক শাহীন জানান,আটককৃত চোর মোহাম্মদ ইউনুস তার দোকানে এসে ম্যালামাইন সামগ্রী দেখতে চায়।তাকে পন্য দেখাতে গেলে সে কৌশলে ক্যাশকাউন্টারে থাকা মোবাইল সেট টি নিয়ে দোকান থেকে বেরিয়ে যায়।ফোন খুঁজে না পেয়ে তাকে বাজারে তালাশ করে বাজারের মধ্য গলিতে খুঁজে পান।পরবর্তীতে উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন।তবে তার চুরি হয়ে যাওয়া মোবাইল সেটটি তিনি খুঁজে পাননি।চোর তার মামাকে দিয়েছে বলে স্বীকার করে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান তিনি।

স্থানীয় সংবাদকর্মী সুভাশিষ দাশ জানান,কিছুুদিন ধরে রামগড়ে মোবাইল চুরির সংখ্যা বেড়ে গেছে।আজ সকালে তার মোবাইল সেটটি চুরি হয়ে গেছে বলে জানান তিনি।

স্থানীয় আরো কয়েকজন জানান,সাপ্তাহিক হাটের দিন গুলোতে মোবাইল বেশি খোয়া যাচ্ছে।বাজার কমিটি এসবের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়না। তাদের এই নিষ্ক্রিয়তার কারণে চুরির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজীব কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃত চোরকে থানায় নিয়ে আসা হয়েছে।তার কাছে থেকে গত সপ্তাহে চুরি হয়ে যাওয়া জনৈক এক ব্যাক্তির মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সব কিছু স্বীকার করেছে।তাদের একটি সঙ্ঘবদ্ধ চক্র রয়েছে বলে জানায়।তার বিরুদ্ধে রামগড় থানায় মামলার প্রস্তুুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ