• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পানছড়িতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

পানছড়ি ( খাগড়াছড়ি ) প্রতিনিধি : / ৪৮২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আনছারুল করিম পানছড়িতে যোগদানের পর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় ২৪ আগষ্ট দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তালুকদার পাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

এই সময় তাদের ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।তালুকদার পাড়ায় একটি পরিত্যক্ত দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। একজন সজল সূত্রধর, টি এন্ড টি এলাকার অন্য জন শরীফ হোসেন, তিনি শন টিলা এলাকার বাসিন্দা বলে জানা যায়।
এলাকায় ইয়াবা ব্যবসায়ীরদের দৌরাত্ম্য বৃদ্ধি পাওয়ায় উঠতি বয়সী ছেলেরা মাদকে আসক্ত হয়ে বিভিন্ন রকম অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে পড়েছে। ফলে এলাকায় সাধারণ জনসাধারণ তাদের এহেন কার্যকলাপে অতিষ্ট হয়ে উঠেছিল। এমন কি উল্টাছড়ি এলাকায় রাকিব হত্যার মত ঘটনাও ঘটেছে।

নবাগত অফিসার ইনচার্জ এর মাদক বিরোধী অভিযানের জন্য সাধারণ জনসাধারণ সহ সর্বস্তরের জনগণ তাকে সাধুবাদ জানিয়েছেন। অফিসার ইনচার্জ জনাব আনছারুল করিম জানিয়েছেন তার এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ