• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
দুর্গম পাহাড়ি সড়কে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনীর হেলমেট বিতরণ গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

রামগড়ে এক দরিদ্র কৃষকের দেড় হাজার ফলজ গাছ কর্তন করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক: / ৯৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে আব্দুর রহিম নামে এক অসহায় কৃষকের ১০ একর টিলা জমিতে রোপনকৃত প্রায় দেড় হাজার পেপে, মালটা ও আম গাছ কেটে বাগান সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার মাহবুবনগর এলাকার হাজ্বী আব্দুর রহিমের বাগানে মর্মান্তিক এ বৃক্ষ নিধন চালায় স্থানীয় একদল দুর্বৃত্ত। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি তিনি কৃষক আব্দুর রহিমের।

এ ঘটনায় অন্তত ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করে আব্দুর রহিম বলেন, তার ভূমিতে গত চার মাস আগে প্রায় দেড় হাজার পেপে চারা গাছ রোপন করেছেন। সম্প্রতি তার প্রতিবেশি মনির হোসেন নানাভাবে ওই জমি দখলের নেওয়ার চেষ্টা করে আসছে। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে মনির হোসেন, হাসান শান্ত, সুফিয়ান সহ আরো কয়েকজন তার বাগানের সমস্ত গাছ কেটে সাবাড় করে দিয়েছে। এঘটনায় রামগড় থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ