• শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম
জুমের ফসলের ঘ্রাণ ছড়াচ্ছে পাহাড়ে, চলছে নবান্নের প্রস্তুতি খাগড়াছড়িতে আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত  বেলকুচিতে গ্রামবাসীর উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত পানছড়িতে শনটিলা ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়পিলাকে নাইট শট পিস ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার দ্বি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ডিকেআইবি নির্বাচনে সভাপতি রুপন দে ও সম্পাদক আমির হোসেন কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে হত্যা মামলার আসামী সহ ৪ জন গ্রেফতার হালদা পাড়ে বিকল্প কর্মসংস্থানে রামগড়ে স্টেকহোল্ডার উদ্বুদ্ধকরণ ওয়ার্কশপে মহাপরিচালক -জিল্লুর রহমান “হালদা নদীর সুরক্ষা ও সংরক্ষণ আমাদের জাতীয় দায়িত্ব” পানছড়িতে জামায়াতে ইসলামীর সুধী ও কর্মী সমাবেশ মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার এইচপিভি টিকায় ভোগান্তিতে শিক্ষার্থীরা, সার্ভারে ধীরগতি!

পানছড়িতে শনটিলা ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি। / ৩৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়িতে সদর ইউপির ৩নং ওয়ার্ডের শনটিলা এলাকার বিএনপি পরিবারের সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে শনটিলা ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুর আড়ায়টার দিকে উপজেলার শনটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভার আয়োজন শুরু হয়। সভায় সভিপতিত্ব করেন ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আফজাল মিয়া।

এসময় উপজেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক আব্দুল মান্নানের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিথিরা।

বক্তারা বলেন, দীর্ঘ ১৬ বছর আওয়ামী শাসনে নির্যাতিত হয়েছে বিএনপি পরিবাররা। প্রতিটি স্তরে স্তরে তারা নির্যাতিত হয়েছে। মামলা-হামলা,জেল-জুলুমের উপরই কেটে গেছে বছরের পর বছর। এই শনটিলা বিএনপি এলাকা বলে আওয়ামী আমলে এই দুর্গম এলাকায় বিদ্যুৎ পায়নি, পরিপূর্ণ সড়ক তৈরি হয়নি। আমরা এই শনটিলাকে মডেল ভিলেজ হিসেবে ঘোষণা করবো ইনশাআল্লাহ্।

এছাড়াও আগামী সংসদ নির্বাচনে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ- সম্পাদক ওয়াদুদ ভূঁইয়ার পক্ষে ভোট সংগ্রহ করতে উপস্থিত সকলের নিকট আশাব্যক্ত করেন অতিথিরা।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো.ইউসুফ আলী, সহ-সভাপতি নুরুল কায়েশ শিমুল , যুগ্ন সম্পাদক মো.শফিকুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক মো.ইব্রাহীম, মো.ইসমাইল, উপজেলা ছাত্রদল সভাপতি দিদারুল আলম সহ বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ সহ অঙ্গ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ