• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধিঃ / ৪৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দে যৌথ বাহিনীর অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার ও মো. মমিন শেখ (৪১) নামে একজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর আন্দার মানিক গ্রামের মো. কিয়ামুদ্দিন শেখের ছেলে।

রবিবার (২০ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর আন্দার মানিক গ্রামের মো. মমিন শেখের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, গোয়ালন্দঘাট থানা এলাকায় বাংলাদেশ সেনাবাহিনী ও গোয়ালন্দঘাট থানা পুলিশ যৌথভাবে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর আন্দার মানিক আসামি মো. মমিন শেখের বাড়ি থেকে অস্ত্র ব্যবসায়ী মো. মমিন শেখকে গ্রেপ্তার করেন। তার নিকট থেকে লোহা ও কাঠের তৈরী একটি এয়ারগান, একটি লোহার তৈরী দেশীয় একনলা পাইপ গান, দুইটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সোমবার (২১ অক্টোবর) গোয়ালন্দঘাট থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। তাকে পুলিশী জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ