• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

কাপ্তাই অবকাশ ক্লাবের কার্যকরি কমিটি গঠন, সভাপতি – লোকমান, সম্পাদক, সাগর

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৭৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি:
দীর্ঘ সাত বছর পর রাঙামাটির কাপ্তাই স্বনামধন্য ও ঐতিহ্যবাহী অবকাশ ক্লাবের ২০২৫-২০২৬ সালের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

এতে ক্রীড়া অনুরাগী ও সমাজ সেবক লোকমান আহমদকে সভাপতি ও সাগর চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল শনিবার রাতে কাপ্তাই অবকাশ ক্লাবের নিজস্ব কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সদস্যদের সর্ব সম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়। ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম বাসেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ ফয়েজ আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক মাহফুজ আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মান্নান, এছাড়াও কার্যকরী কমিটির নির্বাহী সদস্য হলেন মন কালা মারমা ও সৈকত হোসেন মিঠু।

নব নির্বাচিত সভাপতি লোকমান আহমেদ বলেন, কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী এই অবকাশ কেন্দ্রের সভাপতির মতো যে গুরু দায়িত্ব ়আমাকে দেওয়া হয়েছে, আমি আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করবো। আবারও কাপ্তাইয়ের ক্রীড়াঙ্গনকে সতেজ করবো। আমি ক্লাবটির প্রতিষ্ঠালগ্ন হতে যারা জড়িত তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ