• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

বান্দরবানে বানানো হবে মডেল মসজিদ: ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান: / ৪৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান:

অন্তর্বর্তী সরকারের ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, শিগগিরই বান্দরবানে মডেল মসজিদ নির্মাণ করা হবে।

২০ শে অক্টোবর রোববার বান্দরবান সার্কিট হাউসে পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

জেলা সদরের স্টেডিয়াম এলাকা, নিউগুলশান এলাকা, মেঘলা এলাকাসহ বিভিন্ন স্থানে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য প্রস্তাবিত জমিগুলো পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

ধর্ম উপদেষ্টার সঙ্গে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আব্দুল হামিদ জমাদ্দার, পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমানসহ বান্দরবানের জেলা প্রশাসনের কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধি ও ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জমি পরিদর্শন করার পর ধর্ম উপদেষ্টা বলেন, শিগগিরই বান্দরবানে মডেল মসজিদ নির্মাণ করা হবে। দেশের বিভিন্ন সেক্টরে সংস্কার কাজ চলছে।

ইসলামিক ফাউন্ডেশনের তথ্য মতে, প্রস্তাবিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে নারী ও পুরুষদের পৃথক ওজু ও নামাজ আদায়ের সুবিধা, লাইব্রেরি, গবেষণা ও ইসলামিক দাওয়াত কার্যক্রম, পবিত্র কুরআন হেফজ, শিশু শিক্ষা, অতিথিশালা, বিদেশি পর্যটকদের আবাসন, মৃতদেহ গোসলের ব্যবস্থা, হজযাত্রীদের নিবন্ধন ও প্রশিক্ষণ, ইমামদের প্রশিক্ষণ ইত্যাদি সুবিধা পাওয়া যাবে আর সেই সঙ্গে ইমাম-মুয়াজ্জিনের আবাসনসহ সাংস্কৃতিক কেন্দ্রে কর্মকর্তা-কর্মচারীদের জন্য থাকার ব্যবস্থা থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ