• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান: / ৭৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান:

বান্দরবানে এবার এইচএসসি পরীক্ষার (কলেজ, মাদ্রাসা, টেকনিক্যাল) ফলাফলে যে ১১৭ জন জিপিএ ৫ পেয়েছে তার মধ্যে ৫০ জনই ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজের শিক্ষার্থী।

এবার বান্দরবানের পাশের হার ছিল ৫৯. ৬৮। শুধু এই শিক্ষা প্রতিষ্ঠানে পাশের হার ছিল ৯৮.১৩। আবারো অভিনন্দন রইল এই শিক্ষা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের প্রতি। আগামীতে আরো ভালো ফলাফল করবে এই প্রত্যাশা । বান্দরবানের সকল উচ্চ মাধ্যমিক প্রতিষ্ঠানের যারা ভালো ফলাফল করেছেন এবং জিপিএ ৫ পেয়েছেন তাদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ