• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা ৬ মাসে ৩০ পারা কোরআন খতম! কেরাত ও কোরআন তরজমায় রয়েছে আলিফের অসাধারণ কৃতিত্ব মাটিরাঙ্গায় সেনা অভিযানে ১লাখ ৭৫ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার কাপ্তাইয়ে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হাজী ক্যাম্পে ওয়াজ মাহফিল বেগম জিয়ার সুস্থতা কামনায় নানিয়ারচরে দোয়া মাহফিল পাহাড়ের সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন শিক্ষার জন্য চাই আনন্দময় পরিবেশ বললেন শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মোসাম্মৎ কামরুন নাহার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে সংবর্ধনা ও ক্যাপিং সেরিমনি চট্টগ্রামের বিশেষজ্ঞ হোমিওপ্যাথ এর সাফল্যঃ আন্তর্জাতিক জার্নালে কেইস রিপোর্ট প্রকাশ খাগড়াছড়িতে আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি কাজ মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসন বাঘাইছড়িতে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধিঃ / ৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দে তুচ্ছ ঘটনায় দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উজানচর ইউনিয়নের যতিনবৌদ্দির পাড়ার মৃত দাগু মন্ডলের ছেলে মোঃ মান্নান মন্ডল, মান্নান মন্ডলের ছেলে তানভির মন্ডল, সাইফুল মন্ডল, সজিব মন্ডল, স্ত্রী মনোয়ারা বেগমে বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের করেছেন গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের যতিনবৌদ্দির পাড়ার মোঃ ছাত্তার শেখের ছেলে মোঃ ইবাদ শেখ।

মামলার বাদী মোঃ ইবাদ শেখ বলেন, গত ২৪ সেপ্টেম্বর বিকেল ৫ টার সময় সজিব মন্ডল আমার জায়গার উপরে লাগানো একটি কলা গাছের ছোপ সহ কেটে ফেলে। বিষয়টি জানার পর মান্নান মন্ডলের বসত বাড়ির সামনে গিয়ে তার নিকট বিচার দিলে তার ছেলে সজিব মন্ডল, তানভীর মন্ডল, সাইফুল মন্ডল আমাকে গালি গালাজসহ হুমকি প্রদান করে। গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে দেশীয় অস্ত্র, লাঠি-সোটা, রাম দা, আমার বসতবাড়ীর উঠানে উপর এসে নাম ধরে ডাকাডাকি ও অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। তখন আমার দুই ছেলে ঈমন শেখ (২০) ও সুমন শেখ (১৮) ঘর থেকে বাহিরে এসে গালিগালাজ করতে নিষেধ করলে মান্নান মন্ডল অন্যান্যদের হুকুম দিয়ে বলে যে, ধর ওদেরকে মারপিট করে প্রাণে শেষ করে দে। তার হুকুম পাওয়ার সাথে সাথে আমার দুই ছেলে ঈমন শেখ ও সুমন শেখকে এলোপাথারীভাবে কুপিয়ে ও পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা, ফুলা জখম করে। সকল মিলে আমার বসত ঘরের টিনের বেড়া কুপিয়ে ও পিটিয়ে ভাংচুর করে ১০ হাজার টাকার ক্ষতি সাধন করে। আমার শয়ন কক্ষের মধ্যে বিছানার নিচে থাকা নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়। আমার ছেলেদের ডাকচিৎকার শুনে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের সামনে আমার দুই ছেলেকে প্রাণ নাশের হুমকি প্রদান করে চলে যায়। উপস্থিত লোকজন আমার ছেলেদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি করে। পরে থানায় অভিযোগ দায়ের করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রেকর্ড হয়েছে। আসামী গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ