• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে লামায় সহকারী শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি হাতিয়ায় দ্বীপ কল্যান সমিতির গ্রাহকদের টাকা আত্মসাতের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ মাটিরাঙ্গা ফুটবল একাডেমির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক ফেরদৌস আক্তার কাপ্তাইয়ে শ্রেষ্ঠ সহকারী  শিক্ষিকা  মোসামৎ কামরুন নাহার বেগম কাপ্তাইয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত  মহেশখালীতে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ নানিয়ারচরে কার্প জাতীয় মাছের মিশ্রচাষে রিফ্রেশার্স প্রশিক্ষণ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: মাহবুবে ইলাহী কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মুন্না দে কাপ্তাইয়ে সনাতন যুব পরিষদের উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

নবীনগরে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু!

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিএনজির ধাক্কায় ৭ বছর বয়সী এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার সকালে নবীনগর টু রাধিকা সড়কের শিবপুর কলেজ মৌড়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম জবা রাণী বিশ্বাস। সে শিবপুর গ্রামের সূূর্য বিশ্বাস এর মেয়ে এবং শিবপুর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ বিদ্যানিকেতনের প্রথম শ্রেনীর ছাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো জবা রাণী সকালে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। স্কুলে যাওয়ার পর মজা খাওয়ার জন্য দোকানে যাওয়ার সময় একটি সিএনজি তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করলেও ঢাকা মেডিকেল হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ তার পরিবারের কাছে রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ