• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসিফ ইকবাল, বান্দরবান প্রতিনিধি: / ৪২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

আসিফ ইকবাল, বান্দরবান প্রতিনিধি:

অদ্য ২২ সেপ্টেম্বর ২০২৪ তারিখ (রবিবার) রুমা সেনা জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন, পিএসসি এর সভাপতিত্বে বাজার পাড়া আর্মি ক্যাম্পে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত বৈঠকে রুমা উপজেলার বিভিন্ন পাড়ার প্রধানগণ, সকল ধর্মের ধর্মীয় প্রধানগণ, সকল সম্প্রদায়ের প্রতিনিধিগণ, বম সোশ্যাল কাউন্সিল এর প্রতিনিধি এবং বাজার কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় রুমা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন, পিএসসি, রুমা জোনে শান্তি, শৃঙ্খলা এবং সম্প্রীতি বজায় রাখার জন্য স্থানীয় জনগণের সহায়তা ও সহযোগিতা কামনা করেন।
রুমা জোনের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার প্রেক্ষিতে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা যেনো না ঘটে সে বিষয়ে সকলকে সচেষ্ট থাকার জন্য জোন কমান্ডার আহ্বান জানান। সেই সাথে মতবিনিময় সভায় উপস্থিত পাড়া প্রধান এবং প্রতিনিধিরা একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং এই অঞ্চলে শান্তি প্রতিষ্ঠার জন্য সেনাবাহিনীর সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

বৈঠক শেষে স্থানীয় নেতৃবৃন্দ এবং সেনা বাহিনীর মধ্যে পারস্পরিক আস্থা ও সহযোগিতার মনোভাব আরও সুদৃঢ় হয়, যা রুমা জোনের দীর্ঘস্থায়ী শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ