• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে আলোচিত গণধর্ষণের ঘটনায় ৩ জন গ্রেফতার

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৩০৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। 

খাগড়াছড়ির রামগড়ে এক নারীকে গণধর্ষনের ঘটনায় তিন ধর্ষককে গ্রেফতার করেছে খাগড়াছড়ি পুলিশ। বুধবার সকালে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন আলোচিত গণধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার ও ঘটনার বর্ণনা দেন।

 

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রামগড়ের নাকাপা থেকে  ইউসুপ,রানা ও ফয়সালকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ সুপার।

নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর আরো জানান , ২২ আগস্ট রাতে নাকাপা এলাকায় ধর্ষকেরা এক নারী ও তার মেয়েকে তুলে নিয়ে বাড়ির পাশে কলা বাগানে নিয়ে । এসময় মেয়ে দৌড়ে পালালেও ধর্ষকেরা এই নারীকে গণধর্ষণ করে। পরে মেয়ের চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকেরা দৌড়ে পালায়।

এই ঘটনার প্রেক্ষিতে অভিযান চালিয়ে খাগড়াছড়ি পুলিশ

তিন ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছে পুলিশ সুপার। এবং গ্রেফতারকৃতদের আদালতে তোলা হবে জানিয়েছে পুলিশ।

ঘটনার সূত্রে রামগড় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের এর পাশাপাশি ধর্ষকের বিচার দাবিতে বিক্ষোভ করে বিভিন্ন পাহাড়ি সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ