• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

 

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ জামায়াতে ইসলামী গুইমারা উপজেলা শাখার গুইমারা বাজার ইউনিট এর উদ্যেগে পবিত্র সিরাতুন্নবী (সা:) উপলক্ষে রাসুলুল্লাহ (সাঃ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি আবু বকর ছিদ্দিকের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গুইমারা উপজেলা জামায়াতের আমির ডাক্তার রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গুইমারা উপজেলা জামায়াতের ওলামা বিভাগের সভাপতি মাওলানা খোরশেদ আলম, মাওলানা নুরুল আলম।

আলোচনা সভায় বক্তারা বলেন, রাসূল (সা:) এর আদর্শ বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। হইকালিন কল্যাণ আর পরকালীন মুক্তি নিশ্চিত করতে হলে ইসলামের অনুসরণ ছাড়া বিকল্প কোন পথ নেই।

এসময় আল্লাহর আইন ও সৎ লোকের শাষণ প্রতিষ্ঠা করতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির কাজ করে যাচ্ছে বলে জানান বক্তারা।

অনুষ্ঠানে অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা জামায়াতের টিম সদস্য ডাক্তার ওমর ফারুক, হাজাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা নুরুল আলম,জামায়াত নেতা আমিনুল, গুইমারা উপজেলা ছাত্র শিবিরের সেক্রেটারি মঈন উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ