• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত  

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৭৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। 

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে আহলে সুন্নাত ওয়াল জামা’আত প্রতি বছরের মতো এবারও খাগড়াছড়িতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করেছে। র‌্যালিতে হাজার হাজার ছাত্র-জনতা অংশ নেয়।

সোমবার সকালে আহলে সুন্নাতুল ওয়াল জামাতজেলা গাউছিয়া কমিটিসহ  বিভিন্ন তরিকত পন্থী ব্যানারে শহরে জশনে জুলুসের রেলি বের করা হয়। এবং নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর ঈদগাহ মাঠে এসে শেষ করে মিলাদ মাহফিলে মিলিত হয়।

এসময় প্রিয় নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত নানা রঙের ফেস্টুন ও প্ল্যাকার্ড র‌্যালিতে নাতে রাসুল পরিবেশন করা হয়। এবং র‌্যালি শেষে পৌর ঈদগাহ মাঠে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত আদায়  করে।

 

এসময় মাহফিলে বক্তব্য রাখেন মাওলানাআবু তাহের আনসারী হাজী ইউনুস,  অ্যাডভোকেট আক্তার  উদ্দিন মামুন,  কেন্দ্রীয় শাহীজামে মসজিদের খতিব আব্দুল নবী হাক্কানী ও পেশ ইমাম মাওলানা সালাউদ্দিন। মোনাজাত পরিচালনা করেন আল্লামা শাহ আলম নঈমি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ