• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে ২টি ইউনিয়নে কোভিড১৯ গণটিকা কার্যক্রম শুরু

রাঙ্গামাটি প্রতিনিধি: / ২৫৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মহামারি করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশের ন্যায় খাগড়াছড়ির রামগড়ে কোভিড-১৯ গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (৭ আগষ্ট) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় ১নং ইউনিয়নের বৈদ্ধপাড়া, ২নং ইউনিয়নের পাতাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং গুইমারার হাফছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ ৩টি কেন্দ্রে গণটিকা দান কার্যক্রম অনুষ্ঠিত হয়। কেন্দ্রগুলিতে গণটিকা দিতে ইচ্ছুক ব্যক্তিরা সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে নির্ধারিত কেন্দ্রে উপস্থিত হতে দেখা যায়।

কেন্দ্রগুলিতে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান কাজেমী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, রামগড় ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর সহ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন জানান, সরকারী নির্দেশনা মোতাবেক উপজেলার ইউনিয়ন পর্যায়ে ৬শত জন করে ১৮শত জনকে সিনোফার্মের প্রথম ডোজ টিকা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভাসহ পুরো উপজেলায় এই টিকাদান কার্যক্রম পরিচালিত হবে। সেইসাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত টিকাদান কার্যক্রমও চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ