• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

ইয়্যুথ ভলেন্টিয়ার ফাউন্ডেশনের বিভিন্ন কর্মসূচির মাধ্যমে আন্তর্জাতিক যুব দিবস উদযাপন

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ১১৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

আন্তর্জাতিক যুব দিবস ২০২৪ কে কেন্দ্র করে ইয়্যুথ ভলেন্টিয়ার ফাউন্ডেশন বিভিন্ন কর্মসূচির বাস্তবায়ন করেছে।
১২ই আগস্ট সোমবার রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন করে পরবর্তীতে আলোচনা সভার আয়োজন করেছে সংগঠনটি।

উক্ত অনুষ্ঠানটি ইয়্যুথ ভলেন্টিয়ার ফাউন্ডেশন’র সহ-প্রতিষ্ঠাতা মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে আয়োজিত হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য জয়নুল আবেদিন আসিফ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ শাকিবুল ইসলাম (সাকু) সহ আরো অনেকে। তাছাড়া অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ছাত্র প্রতিনিধীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সহ-প্রতিষ্ঠাতা মোঃ শহিদুল ইসলাম বলেন, বর্তমান বিশ্বে যুবরাই হচ্ছে মূল চালিকাশক্তি। যুবরাই পারে একটি দেশ ও জাতিকে উন্নতি চরম শিকড়ে পৌঁছে দিতে। ইয়্যুথ ভলেন্টিয়ার ফাউন্ডেশন জলবায়ু নিয়ে কাজ করে থাকে। জলবায়ু পরিবর্তনের ফলে মানুষ সহ সকল প্রাণীকুলের অস্তিত্ব হুমকির মুখে। আমরা এর প্রতিকারের জন্য কাজ করে থাকি। জলবায়ু পরিবর্তন এবং পরিবেশ দূষণ রুখে দিতে আমরা বদ্ধপরিকর।

তাছাড়া তিনি সংগঠনের বিগত কার্যক্রম এবং সকলের মতামতের ভিত্তিতে চলমান মাসে কর্ম-পরিকল্পনা তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ