• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

রাজস্থলীতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ও চাষিদের মাঝে পুরস্কার বিতরণ

মিন্টু কান্তি নাথ রাজস্থলীঃ / ৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩১ জুলাই, ২০২৪

মিন্টু কান্তি নাথ রাজস্থলী প্রতিনিধি।

রাঙামাটির রাজস্থলী উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বুধবার (৩১ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ: ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে এদিন সকাল ১০ টায় উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করে পরিষদ চত্বর থেকে একটি র‍্যালী বের করা হয়। উপজেলা পরিষদ চত্বর হতে শুরু হয়ে র‍্যালীটি রাজস্থলী সড়ক প্রদক্ষিণ করে রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।র‍্যালী শেষে রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্রের সভাপতিত্ব করেন।

এসময় প্রধান অতিথি ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা।এসময় বিশেষ অতিথির ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াং, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, উপজেলা মৎস্য কর্মকর্তা আরাফাত হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খান, সহকারী বিআরডিবি অফিস টিটু চোধুরী সহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও এলাকার মৎস্য চাষিরা উপস্থিত ছিলেন ।

এসময় বক্তব্য রাখেন মাছ ব্যবসায়ী নুরনবী।
আলোচনা শেষে রাজস্থলী উপজেলা পর্যায়ে সফল তিনজন মৎস্যচাষীকে সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।এদিকে মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য বিষয়ক প্রামাণ্য চিত্র প্রর্দশন করা হয়।

প্রসঙ্গত: এই বছর জাতীয় মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য হলো ” ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ “


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ