• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: 
মাদকমুক্ত সমাজ গঠন ও  সামাজিক শৃঙ্খলা রক্ষায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন  শিলছড়ি ৯নং ওয়ার্ডে সভা অনুষ্ঠিত  হয়েছে।

গত শুক্রবার রাত ৮টায় শিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ সরোয়ার হোসের এর সঞ্চালনায় এসভা অনুুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করে শিলছড়ি বাজার চৌধুরী ছিদ্দিক আহমেদ।
এসময় প্রধান অতিথি ছিলেন কাপ্তাই থানার ওসি ( তদন্ত)  দেবাশীষ সানা।

বক্তব্য রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাবেক সিবিএ সাধারণ সম্পাদক  মো.আবদুল ওহাব, শিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ মুহসিন,মো.নুরনবী ও পাইমং মারমা।

পরে সকলের মতামতের ভিত্তিত্বে  ৫সদস্য বিশিষ্ট ‘শিলছড়ি সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে মো.আবদুল ওহাব,সহ-সভাপতি ২জন পাইমং মারমা ও উত্তম মারমা,সাধারন সম্পাদক মোহাম্মদ সরোয়ার হোসেন ও মহিলা সম্পাদিকা মিনুপ্রু মারমাকে নির্বাচিত করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ