• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির

নানিয়ারচর জোন কর্তৃক ক্রীড়া সামগ্রী বিতরণ

মেহেদী বিন সুলতান, রাঙ্গামাটি প্রতিনিধি: / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

মেহেদী বিন সুলতান, রাঙ্গামাটি প্রতিনিধি:

“সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় নানিয়ারচর জোন (সুদক্ষ দশ) কর্তৃক ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে জোন প্রাঙ্গনে সাপমারা যুব ক্লাবের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন, নানিয়ারচর জোন অধিনায়ক লে. কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী (পিএসসি)।
নানিয়ারচর জোন সূত্র জানায়, সাপমারা যুব ক্লাবের সদস্যরা বেশ কয়েকদিন যাবৎ ক্রীড়া সামগ্রীর অভাবে খেলাধুলা করতে পারছেনা। বিষয়টি জানতে পেরে নানিয়ারচর জোন অধিনায়ক স্থানীয় যুবকদের মাঝে এসব ক্রীড়া সামগ্রী বিতরণের উদ্যোগ নেন।

সূত্রটি আরো জানায়, সাপমারা যুব ক্লাবকে ১৫জোড়া ফুটবল জার্সি, ১৩জোড়া ভলিবল জার্সি, ২টি ফুটবল, ২টি ভলিবল, ১টি ভলিবল খেলার নেট এবং ১জোড়া হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়।

এবিষয়ে নানিয়ারচর জোন অধিনায়ক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় এমন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখবে এবং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের সার্বিক জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ