• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

বাউল শিল্পী সূচনা শেলীকে হত্যার হুম‌কি, থানায় অ‌ভিযোগ

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি: / ৮৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীতে দেশের খ্যাতনামা লালন ও বাউল সংগীত শিল্পী সে‌লিনা আক্তার ওরফে সূচনা শেলীকে (৩০) গু‌লি করে হত্যার হুম‌কির অ‌ভিযোগ উঠেছে সজল ফ‌কির ওরফে সেতু (৩২) নামে এক প্রতিবেশী বখাটের বিরুদ্ধে।

এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে সোমবার (৮ জুলাই) রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন সূচনা। সূচনা শেলী রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষিকোল গ্রামের মৃত আব্দুল জলিল সরদারের মেয়ে ও অ‌ভিযুক্ত সেতু একই এলাকার ইউসুফ ফ‌কিরের ছেলে। লিখিত অ‌ভি‌যোগে সূচনা শেলী উল্লেখ করেন, সূচনা শেলী একজন লালন ও বাউল সংগীত শিল্পী। যে কারণে মাঝে মধ্যে তাকে দেশ ও বিদেশের বিভন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাড়ির বাইরে থাকতে হয়। বাড়িতে তার মা হাবিরব নেছা (৬৫) বসবাস করেন। মাঝে মধ্যে তি‌নি বাড়িতে এলে এলাকার ইয়াবা ব্যবসায়ী, উশৃঙ্খল বখাটে, অস্ত্রধারী সন্ত্রাসীসহ নানা অভিযোগে অভিযুক্ত ধর্ষণ মামলার আসামি সজল ফকির ওরফে সেতু তার বাড়িতে বিনা অনুম‌তিতে প্রবেশ করে। তি‌নি ও তার পরিবারের সদস্যরা নিষেধ করায় ইতোপূর্বে দুইবার তাদের সঙ্গে খারাপ আচরণ এবং মারপিট করার চেষ্টা করে সেতু।

গত রোববার (৭ জুলাই) রাত ৮ টার দিকে সেতু তাদের বাড়িতে ঢোকে এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ আচরণ ও গালাগাল করতে থাকে। সে সময় তি‌নি সেতুকে নিষেধ করতেই সে তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করে। সেই সঙ্গে তার শরীরে আঘাত করার চেষ্টা করে এবং তা‌কে গুলি করে হত্যার হুমকি দেয়। ওই অবস্থায় তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে পুনরায় হত‌্যার হুমকি দিয়ে চলে যায় সেতু। ওই ঘটনার পর থেকে তি‌নিসহ তার ছোট বোন সাবিনা আক্তার ও মা হাবিরব নেছা চরম আতঙ্ক ও নিরাপত্তাহীনতার মধ্যে বসবাস করছেন। যার কারণে তি‌নি থানায় অ‌ভিযোগ করেছেন।

এ প্রসঙ্গে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মো. ইফতে খারুল আলম প্রধান বলেন, এ বিষয়ে লিখিত একটি অ‌ভিযোগ পেয়ে‌ছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ