• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

সাজেকে বিদেশি মদসহ আটক ৫

স্টাফ রিপোর্টার / ২৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জুন, ২০২৪

রাঙামাটি:  রাঙামাটি বাঘাইছড়ির সাজেকে ২১ বোতল বিদেশি মদসহ পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) সকালে সাজেকের ড্রীম সাজেক রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রিসোর্টে অভিযান পরিচালনা করে সেনাবাহিনী ও পুলিশের একটি দল। এ সময় তল্লাশি চালিয়ে ২১ বোতল বিদেশি মদসহ পাঁচ যুবককে আটক করা হয়। তাদের মধ্যে ৪ জন গাড়ি চালক, যারা দীর্ঘদিন গোপনে মাদক সরবরাহ করত বলে পুলিশ জানান।

আটক যুবকরা হলেন- জুয়েল রানা (২২), সুজন মিঞা (২৫), রবিউল আলম (৪২), হোসেন (২৬) ও বিক্রম (৩২)।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ