• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

রামগড়ে বিপুল পরিমান ভারতীয় আতশবাজি সহ আটক ২

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুন, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধিঃ
খাগড়াছড়ির রামগড়ে অভিযানে ৯শ প্যাকেট ভারতীয় আতশবাজি ও একটি সিএনজিসহ মো. আব্দুল মমিন ওরফে আবু (২৬) ও মোঃ রুবেল (২৬) দুইজন চোরাকারবারিকে আটক করা হয়।

৯ই জুন রবিবার ভোররাতে রামগড় পৌরসভার ০৩নং ওয়ার্ড গর্জনতলীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আতশবাজি ও চোরাচালান কাজে ব্যবহৃত সিএনজি সহ তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে রামগড় থানার এসআই মোঃ মহসিন মোস্তফা, মোঃ তারেক, দীপক হুদা সহ সঙ্গীয় ফোর্স রাত্রি কালীন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় ৯শ প্যাকেট অবৈধ ভারতীয় আতশবাজি ও চোরাচালান কাজে ব্যবহৃত একটি সিএনজি সহ আব্দুল মমিন ওরফে আবু ও মোঃ রুবেল কে আটক করা হয়। রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জানান, আসামীদের বিরুদ্ধে ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ