• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২৬৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১

গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা উপহার দিয়েছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামের একটি সেচ্ছাসেবী সংঘঠন।

সোমবার (২ আগষ্ট) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ পৌর হলরুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের পক্ষ হতে এ অক্সিজেন ভর্তি ৫টি সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মো. আমজাদ হোসেন বিপুল এর সভাপতিত্বে ও মো. মাহফুজুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নিতাই কুমার ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাঃ এর পরিচালক সেলিম মুন্সী, প্রমূখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মো. আমজাদ হোসেন বিপুল বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের একদল উদ্যোমী যুবক করোনার এই দুঃসময়ে যে ভাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত করোনা রোগীদের সেবায় কাজ করে চলেছেন তা নজিরবিহীন। গোয়ালন্দ প্রবাসী ফোরামের আর্থিক সহায়তায় তাদের এ মহতি কাজের সাথে পরোক্ষভাবে সম্পৃক্ত হতে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিলাম। আশা করি এতে শ্বাসকষ্টে ভোগা করোনা রোগীরা কিছুটা হলেও উপকৃত হবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২রা আগষ্ট বিশ্বের ৫৪ দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরীব রোগিদের চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ,গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ