• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বেলকুচিতে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : / ৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ জুন, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা রাজাপুর ইউনিয়নের নাগগাঁতী গ্রামে মোছাঃ সিনহা পারভিন (১১) নামের এক স্কুল ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল ১১টায় ৪ই জুন নাগগাঁতী গ্রামে তার নানির বাড়িতে এঘটনা ঘটে। মোছাঃ সিনহা পারভিন ময়মনসিং জেলার মুক্তাগাছা থানার মোঃ সুজন মাহমুদের মেয়ে। স্থানীয় সুত্রে জানা যায়, সিনহা পারভিনের জন্মের কয়েক মাস পরেই তার বাবা মায়ের ডিভোর্স হয়ে যায়, পরে তার মা মারুফা খাতুনের বেলকুচি উপজেলার মুকন্দগাঁতী গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের সাথে বিয়ে হয়। তার মায়ের কাছেই অতি আদরে বড় হয় সিনহা পারভিন।

মৃত সিনহার মা মারুফা খাতুন জানান, স্কুলে খেলাধুলা হচ্ছে অতিরিক্ত গরমের কারনে খেলতে নিষেধ করায় অভিমান করে ঘরের দরজা লাগিয়ে দরনার সাথে ওড়না পেচিয়ে ফাঁসি নেয় সিনহা, এটা দেখার পরে আমি চিৎকার দিলে গ্রামবাসীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ঝুলানো অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিতে চাইলে তখনই দেখা যায় সে মারা গেছে। একথা বলতেই কান্নায় ফেটে পরেন মৃত সিনহার মা মারুফা খাতুন।

এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল তদন্ত করেছি, গ্রামবাসি ও আত্মীয় স্বজনের অভিযোগ স্কুলে খেলতে মানা করায় অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে। তাই তারা ময়নাতদন্ত না করেই লাশ মাটি দেওয়ার জন্য আরজি করছে, তবে মেয়ের বাবা ময়মনসিংহ থেকে আসতেছে তার সিদ্ধান্ত জানার পরে ব্যবস্থা নেওয়া হবে বলে প্রাথমিক অবস্থায় জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ