• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

দিওড়ে এমপি মহােদয়ের নির্দেশে গ্রাম গঞ্জের অচল রাস্তা সচল করেই যাচ্ছে আঃ মালেক মন্ডল

দিওড় প্রতিনিধিঃ / ৪০৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১

দিনাজপুরের বিরামপুর সারাদিন ৪ নং দিওড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম গঞ্জে পাড়া মহল্লায় ঘুরে ঘুরে মাস্কবিহীন সকলের মাঝে মাস্ক বিতারণ সহ সাস্থ্য বিধির আলোকে সচেতনতা বৃদ্ধির লক্ষে প্রয়োজনীয় বিষয়গুলো পর্যাআলোচনা করে সমাজ সেবক আঃ মালেক মন্ডল বলেন।

আমি আমার রাজনৈতিক অবিভাবক এমপি শিবলী সাদিক মহােদয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু মামা’র অনুপ্রেনায় দির্ঘ্যদিন ধরে আপনাদের সেবায় নিজেকে নিবেদিত রেখেছি ভবিষ্যতেও আপনাদের প্রয়োজনের পাশে থাকতে চাই ইনশা আল্লাহ্।

তিনি আরো বলেন-
এ কঠিন পরিস্থিতিতে আমাদের সামান্য অসাবধানতা জীবন মৃত্যুর তফাৎ ঘটায়। তাই আসুন প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক হই-জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যায়। বাসায় থাকি এবং অতি জরুরি প্রয়োজনে যদি বের হতে হয় অবশ্যই যথাযথভাবে মাস্ক পরি ও সমাজিক দূরত্ব বজায় রাখি।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে করোনা’র শুরু থেকে দ্বিতীয় ঢেউয়েও কিংবদন্তির ও সময়োপযোগীর শ্রেষ্ঠ সমাজ সেবক চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডলের জনকল্যাণমুখী কর্মকাণ্ডের সকল সেবার পাশাপাশি সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক বিতারণ কর্মসূচী বাস্তবায়নের লক্ষে প্রতিদিনের ন্যায় নিজ অর্থায়নে রাস্তা সংস্কার ও পথচারীদের মাস্ক বিতারণ কর্মসূচী অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় অদ্য-(০১/০৮/২১) ইং রোজ রবিবারঃ ৪ নং দিওড় ইউনিয়নের বেপারীটোলা শালঘরিয়া গ্রামের কাঁদাজনিত খালখন্দের জনদূর্ভোগ যানবাহন ও জনচলাচলের অযোগ্য রাস্তার অংশ গুলো সংস্কার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক আঃ মালেক মন্ডল পাশাপাশি পথচারীদের মাস্ক বিতারণ কর্মসূচী অব্যাহত রেখেছেন।

এবং অদ্য বৈকালে বিজুল থেকে শিয়ালা ইউনিয়ন পরিষদ মাঝখানে মাগুরাপাড়া ও নলিয়াপাড়ার মধ্যে যে কাঁচা রাস্তায় কাঁদাজনিত যানবাহন ও জনচলাচলের ভোগান্তি ৬ষ্ঠ বারের ন্যায় সংস্কার করছেন আঃ মালেক মন্ডল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ