• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

জাতীয় বিজ্ঞাান ও প্রযুক্তি জাদুঘরের উদ্যোগে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় স্কুল শিক্ষার্থীদের নিয়ে ‘বৃক্ষ রোপন, পরিবেশ সুরক্ষা ও বিজ্ঞান সম্মত জীবনযাপনের ওপর’ বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৫ মে শনিবার সকালে উপজেলার মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, দক্ষিণ চেংগুছড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, মানিকছড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পৃথক অনুষ্ঠানে শিক্ষার্থীরা বৃক্ষ রোপন, পরিবেশ সুরক্ষা ও বিজ্ঞান সম্মত জীবনযাপনের ওপর বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে ২০০জন শিক্ষার্থীর হাতে একটি করে রঙিন ‘ ছাতা’ উপহার দেন অতিথিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া।

অতিথি ছিলেন, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের কিউরেটর আবদুল আজিজ, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সুপার ও অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি-


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ