• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধিঃ  / ১৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় মোহাম্মদপুর গুচ্ছগ্রামে রেশন কার্ডধারী আমির হোসেন কাউন্টারে তার ন্যায্য পাওনা গম চাওয়ায় প্রজেক্ট চেয়ারম্যান মোহাম্মদ পুরের ৪নং ওয়ার্ডে ইউপি সদস্য ইউসুফ আলীসহ তার ছেলে ও আত্মীয় স্বজন দ্বারা মারাত্মক ভাবে হামলার স্বীকার হয় কার্ডধারী আমির হোসেন, তার স্ত্রী ও তার ছোট ভাই ফারুক হোসেন।

বৃহস্পতিবার (২৩ মে) বিকাল ৪ টার দিকে মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নাম প্রকাশহীন এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কার্ডধারী আমির হোসেন প্রজেক্ট চেয়ারম্যান ইউসুফ আলী থেকে চাল ও গম দুইটি চাওয়ায় শুধু চাল আছে।গম নেই বলে জানায়।

এই নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মারামারি ঘটনা ঘটে।এই ঘটনায় আমির হোসেন (৫৫) এর মাথায় দায়ের কোপ দেওয়া হয়।তার মাথায় ৮টি সেলাই দেওয়া হয়। তার স্ত্রী (৪৫)পারুল বেগম ও ছোট ভাই ফারুক ( ৪২) হোসেনকে লাঠি ও কিল ঘুষি দেওয়া হয় বলে জানা যায়।

এই দিকে আমির হোসেন ও তার স্ত্রী পারুল বেগমকে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এই দিকে এইসব ঘটনা অস্বীকার করেন প্রজেক্ট চেয়ারম্যান ও মেম্বার ইউসুফ আলী। তিনি বলেন, আমির হোসেন ও তার ভাই ফারুক আমার প্রজেক্টে এসে ঝামেলা করে। এবং অতর্কিত ভাবে হামলা করে আমার কর্মীদের উপর।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবং তদন্ত সাপেক্ষে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ