• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের শতাধিক গরীব দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে ৬বেঙ্গল রেজিমেন্ট বাঘাইহাট সেনা জোন।

২৩ মে (বুধবার) দুপুরে বাঘাইহাট অদিতি স্কুলের মাঠে বাঘাইহাট সেনা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. খাইরুল আমিন (পিএসসি’র) নির্দেশে এ মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করা হয় ।

এ সময় সেনা জোনের (ভারপ্রাপ্ত) উপ-অধিনায়ক ক্যাপ্টেন তানভীর আহমেদ খাঁনের উপস্থিতিতে রোগী দেখেন, আরএমও ক্যাপ্টেন মুহাইমেন উর রশীদ (এএমসি)।

বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. খাইরুল আমিন (পিএসসি) বলেন, এই এলাকাটিতে কোন চিকিৎসক না থাকায় আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে চিকিৎসা সেবা এবং বিনা মুল্যে ঔষদ বিতরনের আয়োজন করেছি। সেনাবাহীনি সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং এলাকার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত কল্পে নিয়মিতভাবে এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে বলে আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ