• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ মে, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপের সাধারণ নির্বাচনে খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে ৩৩,২১৪ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী শ্রী ধর্মজ্যোতি চাকমা বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সদ্য বিদায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. কাশেম আনারস প্রতীকে পেয়েছেন ২৩,৬০৯ ভোট।

এছাড়াও দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ৩জন। এতে চশমা প্রতীকে ৩২,৪৩৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন সুসময় চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মোস্তফা কামাল মিন্টু টিউবওয়েল প্রতীকে পেয়েছে ১৪,৪৫২ ভোট ও মো. সোলাইমান টিয়াপাখি প্রতীকে পেয়েছে ৮,৯৪৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ২জন। এতে কলস প্রতীকে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান ৩০,০৮৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিলকিছ বেগম প্রজাপতি প্রতীকে পেয়েছেন ২৫,৬৬৩ ভোট।

২১ মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে দীঘিনালা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ বেসরকারীভাবে সকলের প্রাপ্ত ভোটের ফলাফল ঘোষণা করেন।

জানাযায়, উপজেলার ৫টি ইউপির ৩৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার মোট ভোটার সংখ্যা ৯০,১৯৪জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ