• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধিঃ  / ১৫৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ( ২য় ধাপের নির্বাচনে ) প্রাথমিক ভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার ( ২১ মে) সন্ধ্যায় উপজেলা পরিষদের টাউনহলে এই ফলাফল ঘোষণা করে উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মৌমিতা দাশ।

এতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাপ- পিরিচ মার্কা নিয়ে উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চন্দ্র দেব চাকমা।তিনি সর্বমোট ভোট পেয়েছেন ২৪৮৩২টি। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিটন চাকমা আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬,৩৫৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন সৈকত চাকমা। তার মোট ভোট সংখ্যা ২৪,০১৯টি। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী চশমা প্রতীক নিয়ে কিরণ ত্রিপুরা পেয়েছেন ৭৩১৮ ভোট।

তালা প্রতীক এর প্রার্থী জয়নাথ দেব পেয়েছেন ৫৪৯৪ ভোট। অন্যদিকে বৈদ্যুতিক বাল্ব নিয়ে লোকমান হোসেন পেয়েছেন ৩৭৩৬ ভোট। আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬,৩৫৭ ভোট।

এইছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে পুনরায় বিজয়ী হয়েছেন ফুটবল মার্কার প্রার্থী মনিতা ত্রিপুরা। তিনি সর্বমোট ভোট পেয়েছেন ২১,২৬৩ ভোট। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী কলস প্রতীক নিয়ে সুজাতা চাকমা পেয়েছেন ১৮,৭৪৭ ভোট।

পানছড়ি উপজেলায় ৫টি ইউনিয়নে সর্বমোট ভোটার সংখ্যা ছিলো ৫৫,০০৫ জন। ১৪২টি বুথে ভোট কেন্দ্র সংখ্যা ছিলো ২৫টি।তার মধ্যে মোট পুরুষ ভোটার ছিলো ২৮,০২৪ জন।মহিলা ভোটার ছিলো ২৭,৯৮০ জন।হিজড়া ভোটার ছিলো ১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ