• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

 

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মো. আব্দুর রহমান (৪২) নামে এক মোটরসাইকেল চালকের বিষপানে মারা গেছে। মঙ্গলবার (২১ মে) মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাজিপাড়ায় দ্বিতীয় স্ত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত: আব্দুর রহমান (৪২) মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নবীনগর গ্রামের মৃত. মো.আলীর ছেলে।

মৃতের ছোট ভাই মো. আবদুল করিম জানান, পারিবারিক জীবনে আব্দুর রহমানের ৩ সন্তান ও ২ দুই স্ত্রী রয়েছে। পারিবারিক কলহের জের ধরে সোমবার (২০ মে) গভীল রাতে কাজীপাড়ার বাড়িতে বিষপান করেন মোটর সাইকেল সালক মো. আব্দুর রহমান। প্রতিবেশীদের সহযোগিতায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এতে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার ভোরে খাগাড়ছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন জানান, আব্দুর রহমান কয়েকমাস আগে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কাজীপাড়ায় বসবাস শুরু করে। দ্বিতীয় স্ত্রীর সাথে কলহ ছিল বলে শুনেছি। মূলত পারিবারিক কলহের জের ধরেই বিষপান করেছে বলে জানান তিনি।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃঞ্চ ধর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ