• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন এলাকার সুবিধাবঞ্চিত দুইশত ৩২ পরিবারের মাঝে চাহিদা অনুযায়ী ঢেউটিন, সোলার প্যানেল, সেলাই মেশিন, প্রান্তিক কৃষকদের মাঝে ইউরিয়া সার, কীটনাশক স্প্রেে মেশিন, ফলজ গাছের চারা, বিশুদ্ধ পানি খাওয়ার
ফিল্টার, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, যাতায়াতের সুবিধার্তে ট্রাভেল ব্যাগ, স্থানীয় ক্লাবের
মাঝে খেলাধূলা সামগ্রী, মসজিদে মাইক, হতদরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ এবং দুঃস্থ পরিবারের
মাঝে নগদ অর্থ প্রদানসহ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

১৯ মে সোমবার সকাল ১০ টায় হাই স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল। অতিথি ছিলেন, সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি, রিজিয়ন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন প্রমূখ।

এ সময় রিজিয়ন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে
প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এদিকে মানবিক সহায়তার পাশাপাশি ২০৩ জন হতদরিদ্র ও অসহায় নারী, পুরুষের চিকিৎসা ও প্রয়োজনীয় ওষধ বিতরণ করেন সেনাবাহিনীর চিকিৎসক ও মেডিকেল সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ