• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি পার্বত্য জেলায় মাদক উদ্ধার,মাদক ব্যবসায়ীদের আটক, অবৈধ অস্ত্র উদ্ধার, চোরাচালান নিরোধ সহ বিভিন্ন কার্যক্রমে অবদান রাখায় পু‌লিশের সকল স্ত‌রে খাগড়াছড়ি জেলায় শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা থানা ও মা‌টিরাঙ্গা সা‌র্কেল।

সোমবার (২২ এপ্রিল) মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে খাগড়াছড়ি জেলা পুলিশের ভালো কাজ ও কর্ম-দক্ষতায় মার্চ ২০২৪ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মূল্যায়ন পূর্বক বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠদের নাম ঘোষণা করে তা‌দের হা‌তে সম্মাননা স্মারক তু‌লে দেন, খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর ‌পি‌পিএম (বার)।

এ‌তে সহকা‌রি পু‌লিশ সুপার হিসেবে জেলায় শ্রেষ্ঠ নির্বা‌চিত হ‌য়ে‌ছেন মা‌টিরাঙ্গা সা‌র্কেল আবু জাফর মো. সা‌লেহ।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর,ওসি (তদন্ত) মোঃ শরীফ, এসআই (নিঃ)মাসুদ আলম পাটোয়ারী, এ এসআই (নিঃ) মোঃ শাহনেওয়াজ পিপিএম খাগড়াছড়ি জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

সহকা‌রি পু‌লিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো. সা‌লেহ ও ওসি কমল কৃষ্ণ ধর বলেন, বাংলাদেশ পুলিশ দে‌শের আইন শৃঙ্খলা রক্ষা, জনগণের জানমা‌লের হেফাজ‌তে নিরলস ভা‌বে প্রতি‌নিয়ত কাজ ক‌রে যা‌চ্ছে।

তবুও এমন অর্জন পু‌লি‌শের একার পক্ষে সম্ভব নয়। মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ও খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর ‌পি‌পিএম (বার) এর স‌ঠিক নি‌র্দেশনা ও আন্তরিকতা ছিল বলেই আমরা এই সম্মাননা পেয়েছি।

মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা এলাকা থেকে চোরাচালান রোধ, মাদক, সন্ত্রাস সহ যেকোনো অপরাধ দমনের জন্য সবার সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ