• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধিঃ  / ১৬৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় লেগেছে নির্বাচনী হাওয়া। রবিবার (২১ এপ্রিল) ছিল উপজেলা নির্বাচনের মনোয়নপত্র দাখিলের শেষ দিন। শেষ পর্যন্ত সর্বমোট সবক’টি পদে ১৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানা যায়।

যার মধ্যে চেয়ারম্যান পদে ৬, ভাইস চেয়ারম্যান পদে ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিটন চাকমা, চন্দ্র দেব চাকমা, শান্তি জীবন চাকমা, কালাচাঁদ চাকমা, সমর বিকাশ চাকমা ও মানেক পুতি চাকমা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে লোকমান হোসেন, জয়নাথ দেব, সঞ্চয় চাকমা, সৈকত চাকমা ও কিরণ ত্রিপুরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন পত্র দাখিল করেছেন মনিতা ত্রিপুরা ও সুজাতা চাকমা। তারা সকলেই নিজেদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে উল্লেখ করেছেন।

আগামী ২৩ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে আর ভোটগ্রহণ হবে ২১ মে। অবশেষে নির্বাচনী মাঠে কে কে থাকছেন সেই অপেক্ষার প্রহর গুনছে পানছড়িবাসী।

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. কামরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ