• বুধবার, ০১ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড়ে ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে অংশগ্রহণকারী ৩ জন চেয়ারম্যান পদে প্রার্থীর মধ্যে এক জনের মনোনয়ন পত্র বাতির করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) দুপুরে রামগড় উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে যাচাই-বাচাইতে নির্বাচনীয় হলফনামায় তথ্য গোপন করার দায়ে চেয়ারম্যান পদে প্রার্থী কংজঅং মার্মার মনোনয়নপত্র বাতিল করা হয়।

এদিকে যাচাই-বাছাই তে চেয়ারম্যান পদে বিশ্ব প্রদীপ কুমার কার্বারী,মোঃআব্দুল কাদের,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোঃ আনোয়ার ফারুক, মো. নুরুল আমীন, মোবারক হোসেন বাদশা, শামসুদ্দিন মিলন, মো.ওমর ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছিনা আক্তার ও নাছিমা আহসান নীলার মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার মো.জমির উদ্দিন জানান চেয়ারম্যান পদে প্রার্থী কংজঅং মার্মা নির্বাচনী হলফনামায় তথ্য গোপন করায় যাচাইবাছাইতে প্রমাণিত হওয়ায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয়। তিনি আরো জানান এ বিষয়ে নির্ধারিত সময়ে হলফনামা সংশোধন করে ডিসি বরাবর আবেদন করলে তা পুনরায় যাচাইবাছাই করে বিবেচনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ