• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি / ৩৬১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড়ে হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি করিম উল্লাহ্ (৬০) কে গ্রেফতার করেছে রামগড় থানা পুলিশ।
সোমবার (১৫ এপ্রিল) গভীর রাতে চট্রগ্রাম জেলার ভূজপুর থানাধীন লালমাই এলাকার গহীন জঙ্গলস্থ তার অস্থায়ী বসতবাড়ি হতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত করিম উল্লাহ রামগড় ইউনিয়নের লামকুপাড়া এলাকার মৃত টুকু মিয়ার ছেলে।

রামগড় থানার ওসি দেব প্রিয় দাশ এর দিক নির্দেশনায় এবং এসআই (নিঃ) সামছুল আমিন, মোঃ তারেক সহ সঙ্গীয় ফোর্সের বিশেষ অভিযান পরিচালনায় ২০০১সালের ২৩ বছরের পূর্বের হত্যা মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী করিম উল্লাহ কে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে,রামগড় থানার চৌকস অফিসার এসআই মোঃসামছুল আমীন ও থানার অন্যান্য অফিসার ও ফোর্সের সমন্বয়ে বিগত সময়েও বাহিরের বিভিন্ন জেলায় তথ্য প্রযুক্তির সাহায্যে অনেক পুরাতন ও গুপ্তচর আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ জানান, আইনি প্রক্রিয়া কার্যক্রম শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ