• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট ৮ মে।
ফলে ১৫ এপ্রিল মনোনয়ন পত্রের হার্ড কপি জমার শেষ দিনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন ও পুরুষ ভাইস,চেয়ারম্যান পদে চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

১৫ এপ্রিল সোমবার সকাল ১০টায় উপজেলার চার ইউনিয়নের শতশত দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা উৎসবমুখর পরিবেশে মোটরসাইকেল বহর নিয়ে দলীয় অফিস ও উপজেলা অডিটোরিয়াম চত্বরে জমায়েত হয়। এর পর উপজেলা আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিশিষ্ট জনদের সাথে নিয়ে দ্বিতীয় বার চেয়ারম্যান হওয়ার আশায় মনোনয়ন পত্রের হার্ড কপি দাখিল করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৫ম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। এর পর উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও বিকেলে মো. আবদুল হামিদ নামের একজনও চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার ও আ.লীগ নেত্রী নূর জাহান আফরিন লাকি।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও পার্বত্য নাগরিক পরিষদ নেতা ও সংবাদকর্মী মো. মোক্তাদির হোসেন।

সকালে মনোনয়নপত্রের হার্ড কপি জমা শেষে উপজেলা অডিটরিয়ামে চত্বরে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে উপজেলা আ. লীগ সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বর্তমান সরকারের উন্নয়ন চলমান রেখে স্মার্ট মানিকছড়ি গড়ার লক্ষ্যে আবারও উপজেলাবাসীর ভালোবাসা, দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করছি। আমি সবাইকে নিয়ে মডেল ও স্মার্ট উপজেলা গড়তে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ নেতা এম.এ. রাজ্জাক, মো. আবুল কালাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, বিশিষ্ট শিল্পপতি মো. হাফিজ আহমেদসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আ. লীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ