• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

দীঘিনালায় কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ২৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

 

এম মহাসিন মিয়া, দীঘিনালা (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে এবং তৃণমূল উন্নয়ন সংস্থার সহযোগিতায় ‘ইন্টিগ্রেটেড সাপোর্ট ফর দ্যা লাইফলং সাকসেস অফ অরফান চিলড্রেন ইন বাংলাদেশ(সফল)’ শীর্ষক প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায় বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার বড়াদম উচ্চ বিদ্যালয় মাঠে ও বাবুছড়া মুখ উচ্চবিদ্যালয় মাঠে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নাধীন ‘সফল’ প্রকল্পের সহযোগিতায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে কিশোর-কিশোরী শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ইভেন্ট ছিল, ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নবম ও দশম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতা। রচনার বিষয়, শিশু বিবাহ একটি সামাজিক ব্যাধি, বালকদের কাবাডি খেলা, বালিকাদের মিউজিক্যাল চেয়ার, বালকদের ১০০ মিটার দৌড় ও বালিকাদের ভারসাম্য দৌড়, বালকদের কাবাডি খেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ