• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দীঘিনালায় অসহায়দের ঈদ সামগ্রী দিয়েছে এসপি মুক্তা ধর

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ২৬৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

 

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

ঈদ আনন্দ ভাগাভাগি করতে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং জুরজুরি পাড়া আশ্রয়ন প্রকল্প, বেতছড়ি পশ্চিম পাড়া আশ্রয়ন প্রকল্প ও আশপাশের এলাকার শতাধিক গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।

৮ এপ্রিল (সোমবার) বিকেলে জেলা পুলিশ সুপার মুক্তা ধর মেরুং জুরজুরি পাড়া আশ্রয়ন প্রকল্পে উপস্থিত থেকে অসহায়দের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, আসন্ন পবিত্র ইদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করতেই জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় গরীব ও দুস্থ পরিবারের জন্য আমাদের এ আয়োজন। ভবিষ্যতেও জেলা পুলিশের পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. জসিম উদ্দিন, দীঘিনালা থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. নুরুল হক, মেরুং পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মো. হোসেন, সাবেক ইউপি সদস্য মো. আবদুর রহমান প্রমূখ।

স্থানীয় ইউপি সদস্য মো. হোসেন বলেন, এবারই প্রথম পুলিশ সুপার মহোদয় আমাদের মেরুং এলাকার জুরজুরি পাড়ায় এসেছেন, ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন। আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীরা খুবই আনন্দিত পুলিশ সুপার মহোদয় ও ঈদ সামগ্রী পেয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ