• রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

রাজবাড়ীতে টুকু মিজি’র অর্থায়নে ১৫০ জন ইমাম ও মোয়াজ্জেম মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ৮৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ টুকু মিজির নিজস্ব অর্থায়নে  ইমাম ও মোয়াজ্জিনদের  মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২রা এপ্রিল বিকালে মিজানপুর ইউনিয়ন পরিষদ এর হলরুমে এ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ-সময় নাহিদুল আলম রাজু ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী রাজবাড়ী সদর উপজেলা পরিষদ,জেলা ইমাম কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৫০ জন ইমাম ও মোয়াজ্জেম সহ একাধিক গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি বলেন, আমৃত্যু সমাজের গরীব ও অসহায় মানুষসহ ইমাম ও মোয়াজ্জেম পাশে থেকে সেবা করব বলে প্রত্যাশা করছি। সেই ইমাম ও মোয়াজ্জেমদের প্রতি সমাজের বৃত্তবান মানুষকে এগিয়ে আসার জন্য আহবান করেন তিনি। এসময় তিনি ইমাম ও মোয়াজ্জেম ফান্ডে ৫০ হাজার টাকা নগদ অর্থ বরাদ্দ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ