• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজবাড়ীতে টুকু মিজি’র অর্থায়নে ১৫০ জন ইমাম ও মোয়াজ্জেম মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ টুকু মিজির নিজস্ব অর্থায়নে  ইমাম ও মোয়াজ্জিনদের  মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২রা এপ্রিল বিকালে মিজানপুর ইউনিয়ন পরিষদ এর হলরুমে এ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ-সময় নাহিদুল আলম রাজু ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী রাজবাড়ী সদর উপজেলা পরিষদ,জেলা ইমাম কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৫০ জন ইমাম ও মোয়াজ্জেম সহ একাধিক গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি বলেন, আমৃত্যু সমাজের গরীব ও অসহায় মানুষসহ ইমাম ও মোয়াজ্জেম পাশে থেকে সেবা করব বলে প্রত্যাশা করছি। সেই ইমাম ও মোয়াজ্জেমদের প্রতি সমাজের বৃত্তবান মানুষকে এগিয়ে আসার জন্য আহবান করেন তিনি। এসময় তিনি ইমাম ও মোয়াজ্জেম ফান্ডে ৫০ হাজার টাকা নগদ অর্থ বরাদ্দ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ