• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে হতদরিদ্র পরিবারে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার হতদরিদ্র পরিবারে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা।

শনিবার সকাল সাড়ে ৯ টায় ইংলিশ স্কুল মাঠে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গুইমারা রিজিয়নের অধীনস্থ সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি,জি।

এ সময় ইউপি সদস্য মো. আসাদুল ইসলামসহ স্থানীয় সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও সংশ্লিষ্ট সেনা কর্মকর্তা। গুচ্ছগ্রামসহ আশপাশ এলাকার প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা নারী ও অসুস্থ ব্যক্তিরা ঈদ উপহার হিসেবে শুকনো খাবার পেয়ে আবেগাপ্লুত হন।

এ সময় জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি বলেন, পাহাড়ে সেনাবাহিনী নিরাপত্তার পাশাপাশি হতদরিদ্র, ক্ষুধার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের চিকিৎসা, শিক্ষা ও খাদ্য সহায়তা এবং গৃহহীনদের আর্থিক সহায়তাসহ জনকল্যাণমুখী কাজের অংশ হিসেবে আসন্ন ঈদুল ফিতরে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। এরই অংশ হিসেবে আজ এসব দরিদ্র পরিবারে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ