• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে অসহায়দের মাঝে চিত্রনায়িকা রোজিনার শাড়ি-লুঙ্গি উপহার

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ১০৩৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি 

আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী, চিত্র নায়িকা রোজিনা এক শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় নিজ মায়ের বাড়ির উঠানে এসব অসহায়ব মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি। এছাড়া তিনি তার মায়ের নামে ‘দশ গম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ নির্মাণ করেছেন। সেই মসজিদ ও একটি স্থানীয় এতিমখানায় প্রায় চার শতাধিক রোজাদারকে ইফতার করাবেন তিনি।

এসময় পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। যাকাতের অর্থ দিয়ে প্রতিবছর এ কর্মসূচি পালন করেন অভিনেত্রী রোজিনা।

উপকারভোগী আরশাদ শেখ বলেন,
বয়সের ভারে তেমন কাজ-কাম করতে পারিনা। মানুষের বাজার বাড়িতে পৌঁছে দেয়ার কাজ করি। আইজ রোজিনা আপা আমারে ডাইকা একটা লুঙ্গি দিছে। এহন আর চিন্তা নাই। অন্তত এই বছরডা চইলা যাবেনে।

স্থানীয় বাসিন্দা নাট‍্যকার মাঈনদ্দিন মানু বলেন, দেশের জনপ্রিয় নায়িকা রোজিনা ম্যাডাম প্রতিবছরের ন্যায় এবার ঈদের আগে গ্রামের বাড়ি এসে দরিদ্র মানুষের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেন। সারাবছর এলাকার দরিদ্র মানুষকে উনি দান, সাদকা করে থাকেন।

তিনি বলেন, ‘আমরা রোজিনার সঙ্গে সারাজীবন কাটিয়েছি। যখন উনি গ্রামে ফিরে আসেন, তখন গ্রামের সাধারণ মানুষ আনন্দ প্রকাশ করেন। এলাকার মানুষের কথা চিন্তা করে বাড়ির আঙিনায় একটি চমৎকার ‘দশ গম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ নির্মাণ করেছেন নায়িকা। মসজিদটি নির্মাণের পর থেকে এখানে প্রচুর মুসুল্লি উপস্থিত হয় এবং দূর-দূরান্ত থেকে মসজিদটি দেখার জন‍্য অনেকেই আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ