• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত মেহেদীর রং না মুছতেই বাবার বাড়িতে মেয়ের আত্মহত্যা 

গোয়ালন্দে অসহায়দের মাঝে চিত্রনায়িকা রোজিনার শাড়ি-লুঙ্গি উপহার

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ১০২৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি 

আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী, চিত্র নায়িকা রোজিনা এক শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় নিজ মায়ের বাড়ির উঠানে এসব অসহায়ব মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি। এছাড়া তিনি তার মায়ের নামে ‘দশ গম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ নির্মাণ করেছেন। সেই মসজিদ ও একটি স্থানীয় এতিমখানায় প্রায় চার শতাধিক রোজাদারকে ইফতার করাবেন তিনি।

এসময় পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। যাকাতের অর্থ দিয়ে প্রতিবছর এ কর্মসূচি পালন করেন অভিনেত্রী রোজিনা।

উপকারভোগী আরশাদ শেখ বলেন,
বয়সের ভারে তেমন কাজ-কাম করতে পারিনা। মানুষের বাজার বাড়িতে পৌঁছে দেয়ার কাজ করি। আইজ রোজিনা আপা আমারে ডাইকা একটা লুঙ্গি দিছে। এহন আর চিন্তা নাই। অন্তত এই বছরডা চইলা যাবেনে।

স্থানীয় বাসিন্দা নাট‍্যকার মাঈনদ্দিন মানু বলেন, দেশের জনপ্রিয় নায়িকা রোজিনা ম্যাডাম প্রতিবছরের ন্যায় এবার ঈদের আগে গ্রামের বাড়ি এসে দরিদ্র মানুষের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেন। সারাবছর এলাকার দরিদ্র মানুষকে উনি দান, সাদকা করে থাকেন।

তিনি বলেন, ‘আমরা রোজিনার সঙ্গে সারাজীবন কাটিয়েছি। যখন উনি গ্রামে ফিরে আসেন, তখন গ্রামের সাধারণ মানুষ আনন্দ প্রকাশ করেন। এলাকার মানুষের কথা চিন্তা করে বাড়ির আঙিনায় একটি চমৎকার ‘দশ গম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ নির্মাণ করেছেন নায়িকা। মসজিদটি নির্মাণের পর থেকে এখানে প্রচুর মুসুল্লি উপস্থিত হয় এবং দূর-দূরান্ত থেকে মসজিদটি দেখার জন‍্য অনেকেই আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ