• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি

মানিকছড়িতে অসচ্ছল পরিবারে ছাগল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

পারিবারিক অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে  খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের প্রত্যন্ত জনপদ রাইংগাপাড়া ও আশপাশের এলাকার আর্থিক অসচ্ছল ১২ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ছাগল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

২৩ মার্চ শনিবার সকালে উপজেলা মহামুনি বাসস্ট্যান্ডে হত-দরিদ্র পরিবারগুলোর মাঝে ছাগল বিতরণ করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, আসাদুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য মো. বাহার মিয়া উপস্থিত ছিলেন।

পবিত্র মাহে রমজানে ধারাবাহিক মানবিক কার্যক্রমে অংশ হিসেবে এমন উদ্যোগ জানিয়ে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন বলেন, হত-দরিদ্র পরিবারগুলোকে স্বাবলম্বী করার লক্ষে প্রাথমিকভাবে ছাগল বিতরণ করা হয়েছে। সঠিকভাবে লালনপালন করলে ভবিষ্যতে তাদের মাঝে গাভীর বাছুরও বিতরণ করা হবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ