• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ মানিকছড়িতে কর্মী আটকের প্রতিবাদে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চোরাইপথে আসা ভারতীয় চিনিসহ দুই চোরাকারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ১২১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

 

সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে প্রায়ই খাগড়াছড়ির মাটিরাঙ্গা বিভিন্ন সীমান্ত দিয়ে দেশে আনা হচ্ছে ভারতীয় চিনি। পুলিশ-বিজিবির চোখকে ফাঁকি দিয়ে নিয়ে আসা ২২ বস্তা চিনিসহ মাসুম রানা
(২১) ও আল আমিন (১৯) নামে দুই চোরা কারবারিকে আটক করেছে মাটিরাঙা থানা পুলিশ।

শনিবার (২৩ মার্চ) ভোরে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌরসভার পুর্ব ধলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে এসব চিনি জব্দ করে। এসময় চিনি পাচারের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ জব্দ করে মাটিরাঙা থানা পুলিশ।

আটককৃত মাসুম রানা মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নের সিংহপাড়ার মৃত আমানুল্লাহ ছেলে। এবং আল আমিন একই এলাকার মালু মিয়ার ছেলে।

মাটিরাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে চোলাচালানের মাধ্যমে এ ব্যবসা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ২২ বস্তা চিনিসহ দুই চোরাকারবারিকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন জানিয়ে তিনি বলেন, বিধি মোতাবেক তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, চোরাচালানোর বিরুদ্ধে জেলাব্যাপী পুলিশ কাজ করছে। তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ