• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দারিয়াপুর বয়ড়াবাড়ী মদিনাতুল উলুম হাফিজিয়া কওমিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

আশিকুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: / ৮৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

 

আশিকুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি :

হাশরের ময়দানে সাত শ্রেণির লোক আল্লাহর আরশে আজিমের নিচে ছায়া পাবে তারমধ্যে একজন ন্যায় পরায়ন প্রতিনিধি, সে এমপি মন্ত্রী হোক কিংবা মেম্বার চেয়ারম্যান হোক থাকতে হবে তারমধ্যে সঠিক প্রতিনিধিত্ব। আর সঠিক প্রতিনিধি হতে হলে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাথে সদাচরণ সৎ ব্যবহার ও সঠিক মিমাংসা এমনকি সরকারি অনুদানগুলো সমানভাবে সবার মাঝে বন্টন করে আল্লাহর সান্নিধ্য ও আরশে আজিমের ছায়া পাওয়া সম্ভব।
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দারিয়াপুর বয়ড়াবাড়ী মদিনাতুল উলুম হাফিজিয়া কওমিয়া মাদ্রাসায় ইফতার মাহফিলে এমন মন্তব্য করে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ বদিউজ্জামান ফকির।

তিনি আরও বলেন আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। সরকারি অনুদান সমানহারে গরিবদের মাঝে বিলিয়ে দিবো। কারন সরকারের দেওয়া অনুদান আমাদের আত্মসাৎ করে চুরি করে খেতে হবে না। আল্লাহ আমাদের অনেক দিয়েছেন আমরা তাতেই সন্তুষ্ট আছি।

বুধবার বিকেলে ২০ মার্চ ইফতার মাহফিল অনুষ্ঠানে আলহাজ্ব জেলহক হোসেন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বড়ধুল ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি ইয়াসিন মোল্লা, মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি মাওলানা ছানোয়ার হোসেন,৯ মাদ্রাসার সহসভাপতি আলহাজ্ব আব্দুল হাকিম সরকার, আলহাজ্ব আব্দুল কাদের সেখ, অত্র গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব শামসুল মাস্টার, গোলাম হোসেন সরকার, শিপন আহমেদ, সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জোসেফ সিকদার সহ অত্র গ্রামের ময়মুরুব্বি বিশিষ্ট সমাজ সেবক অন্যান্য জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ