• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৩৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

যথাযথ মর্যাদায় খাগড়াছড়ির রামগড়ে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত হয়েছে।

রবিবার (১৭ই মার্চ) সকাল ০৯ টা ৩০ মিনিটে উপজেলা প্রশাসনের আয়োজনে জন্মবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ,বীর মুক্তিযোদ্ধা, সকল শিক্ষা প্রতিষ্ঠান,রামগড় পৌরসভা,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন,সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা চত্বরে অবস্থিত শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের মুল সড়ক প্রদক্ষীণ শেষ করে উপজেলা হলরুমে উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনা ও উপজেলা নির্বাহী অফিসার মিস, মমতা আফরিন এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে ব্যক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, মহিলা ভাইস-চেয়ারম্যান মিস, হাসিনা আক্তার, রামগড় থানার ওসি দেব প্রিয় দাশ, উপজেলা কৃষি অফিসার মোঃ মিজানুর রহমান প্রমুখ।
এ সময় আরও উপস্থিত ছিলেন, পৌরসভার কমিশনার, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, হেডম্যান, কার্বারী, আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাংবাদিকবৃন্দ। আলোচনা শেষে উপজেলা শিল্পকলা একাডেমির ২০২৩ সেশনে মূল্যায়ন পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, যুবঋণ, প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা ২০২৪ এর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। রামগড় পৌরসভার উদ্যোগে বিকালে পৌরসভার ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ