• রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

শান্তি সম্প্রীতি ও উন্নয়নে গুইমারা রিজিয়ন

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি : / ১০৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের সৌজন্যে অসহায় ও হতদরিদ্র, দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী বিতরণ, সেলাই মেশিন, সৌর বিদ্যুৎ,ডেউটিন বিতরন সহ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

১৭ই মার্চ গুইমারা সরকারী কলেজ মাঠে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী, মেডিকেল ক্যম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

অনুষ্ঠানে দুইশত অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী, তিনশত জনকে চিকিৎসা সেবা ও ঔষধ, দশপরিবারকে সোলার প্যানেল, বিশপরিবারকে সেলাই মেশিন, দশ পরিবারকে ঢেউটিন, অর্ধশত পরিবারকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ও দশটি মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এসময় গুইমারা রিজিয়নে দায়িত্বপ্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বক্তব্যে উপস্থিত সকলকে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সচেতনতা মূলক সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ