• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত  কারিগর পাড়ায় জীপ উল্টে  নিহত ১, আহত ২ কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু

দুস্থ অসহায়দের নগদ অর্থ বিতরণ ও নতুন ঘর হস্তান্তর করেন ২৩ বিজিবি

এম. লোকমান / ১১৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

এম লোকমান:

শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতায় যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) কর্তৃক দুস্থ অসহায় পাহাড়ি-বাঙালিদের নগদ অর্থ বিতরণ এবং গরীব পরিবারকে নতুন ঘর হস্তান্তরসহ বিভিন্ন অনুদান প্রদান করা হয়েছে।

১১ মার্চ সোমবার যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) এর জোন কমান্ডার লেঃ কর্নেল আলমগীর কবির, পিএসসি শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের আওতায় গরীব ও অসহায় মোঃ সুরুজ আলী, পিতা-মৃত আছর আলী, গ্রাম-আদর্শগ্রাম, ডাকঘর-তবলছড়ি, উপজেলা-মাটিরাঙ্গা, জেলা-খাগড়াছড়িকে ০১টি নতুন বসত ঘর হস্তান্তর করেন। এছাড়াও দায়িত্বপূর্ণ এলাকার চামেলিকা ত্রিপুরাকে ঘর নির্মাণে ০২ বান টিন, নাজমুল হোসেনকে ০৩ বান টিন, তৈলাফাং মুসলিমপাড়া এলাকায় মক্তব নির্মাণের জন্য ০৩ বান টিন, ডাকবাংলা ক্রিকেট একাদশের জন্য খেলার পোশাকসহ বিভিন্ন খেলার সামগ্রী প্রদান করেন। পোড়াবাড়ী এলাকায় ভলিবল খেলার সামগ্রী বিতরণসহ ০৬ জন দুস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করেন। জোন কমান্ডার তবলছড়ি মহিলা হাফেজিয়া মাদ্রাসায় ০১ টি অযুখানা ও ডাকবাংলা জামে মসজিদে মাইক রাখার মিনার নির্মাণ এবং পোড়াবাড়ী এলাকায় ০১ টি মন্দির সংস্কার, হিন্দুদের মহা নামযজ্ঞ ও তাফসীরুল কুরআন মাহফিলের জন্য আর্থিক অনুদান প্রদান করেন। যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও স্টাফদের বেতন বাবদ ৫০,০০০/- টাকা, গ্রীনহিল কলেজের একজন ছাত্রীকে ০১ সেট পাঠ্য বই বিতরণসহ ফাযিল ১ম ও ২য় বর্ষের দরিদ্র শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্তে পরিবহন ব্যয় বাবদ নগদ ৫,০০০/- টাকা এবং ট্রলি দূঘর্টনায় নিহত জাহাঙ্গীর আলম এর পরিবারকে নগদ ১০,০০০/- টাকা অনুদান প্রদান করেন। এছাড়াও, আওতাধীন ০৫ টি মাদ্রাসায় ৩৫০ কেজি চাউল বিতরণ করেন। মোট ২,৪৫,৫৩৫/- টাকার অনুদান প্রদান করেন এবং সর্বমোট সুবিধা ভোগীর সংখ্যা ৭৭০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ