• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মানিকছড়িতে শ্রদ্ধা নিবেদন আলোচনা সভা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা প্রশাসন ও আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়াসহ সকল প্রশাসনিক কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থীরা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবার এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করেন মোনাজাত করেন উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা আহমদুল হক। মোনাজাত শেষে পরিষদ মিলনায়তনে ইউএনও সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা।

এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণে লুকায়িত জাতির পিতার ভাষনের মর্মাথ তুলে ধরে বক্তব্য রাখেন অতিথিরা।

অন্যদিকে সকালে উপজেলা আ.লীগের উদ্যোগে দলীয় অফিসের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সভাপতি মো.জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের উপস্থিতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ