• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

মাটিরাঙ্গায় ১৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ৩২৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ মার্চ, ২০২৪

 

খাগড়াছড়ি জেলার সামাজিক পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার) মাদক ও চোরাকারবারির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার এর নির্দেশনায় ও দক্ষ নেতৃত্বে খাগড়াছড়ি জেলার সকল স্থানে পুলিশি অভিযান ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। এই ধারাবাহিকতায় আজ ০৬মার্চ গভীর রাতে মাটিরাঙ্গা থানার একটি চৌকস আভিযানিক দল মাটিরাঙ্গা থানা এলাকায় মাদক দ্রব্য/অবৈধ অস্ত্র/চোরাচালান উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই জনকে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় মোঃ মকবুল হোসেন ও সৈয়দ রাশেদ মাটিরাঙ্গাথানা এলাকার মাটিরাঙ্গা পৌরসভা,০৯নং ওয়ার্ডের বাসিন্দা মৃত জাহের মিয়া ও শামসুল হকের ছেলে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। একটি দেশের আর্থিক ও সামাজিক অবক্ষয়ের সবচেয়ে বড় কারন মাদক ও চোরাকারবারি।এধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ